• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০২ অপরাহ্ন
  • ই-পেপার
শিরোনাম :
মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের সাবেক সাধারণ সম্পাদক পল্টুর দূর্নীতি-অনিয়ম তদন্তের নামে সময়ক্ষেপণ, ক্ষুদ্ধ বন্দরের কর্মচারীরা বর্ণাঢ্য আয়োজনে যবিপ্রবিতে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন রানীশংকৈলে তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা মোংলায় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালন যশোরের শার্শার ডিহিতে গণহারে টিকা নিতে মানুষের উপচে পড়া ভিড় ছুরিকাঘাতের শিকার (এএসআই) পেয়ারুল ইসলাম মারা গেছেন স্বার্থপর সাধন কুমার দাস ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনি কল রক্ষায় প্রশংসনীয় উদ্যোগ নড়াইলে মহিলার যাবজ্জীবন কারাদন্ড!! নড়াইলে মোটর সাইকেল দুর্ঘটনায়  এসএসসি পরীক্ষার্থী নিহত
নোটিশ :
সাপ্তাহিক রেড নিউজ এ আপনাকে স্বাগতম! এখন থেকে আপনারা প্রিন্ট ভার্সনের পাশাপাশি ২৪ ঘন্টা অনলাইনে খবরা-খবর দেখতে পাবেন। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ। খালি থাকা সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। যোগাযোগ - ০১৭১১-০৫৯৯৮৭

আশাশুনিতে পুলিশ সেজে প্রকাশ্য দিবালােকে টাকা ছিনতাই

আহসান উল্লাহ বাবলু,আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধি / ১৫৭ বার পড়া হয়েছে
আপডেটের সময়ঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১

আশাশুনিতে পুলিশ সেজে প্রকাশ্য দিবালােকে চিংড়ী মাছ বহনকারীকে আটকে ফিল্মি স্টাইলে টাকা ছিনতাই করা হয়েছে। শুক্রবার দুপুর পৌনে ৩ টার দিকে আশাশুনি সাতক্ষীরা সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের থেকে টাকা আদায়ের পর পুলিশ পরিচয় ছিনতাইয়ের ঘটনায় মানুষের মধ্য আতঙ্ক বিরাজ করছে।

শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় গ্রামের আকবর মােড়লের ছেলে রিপন হােসেন ঘটনার সময় তার ইঞ্জিনভ্যানে মহিষকুড় থেকে বাগদা চিংড়ী নিয়ে মহেশ্বরকাটি মৎস্য সেটে আসছিল। আশাশুনি ব্রিজ পার হওয়ার পর ছিনতাই চক্রের সদস্যরা মটর সাইকেলে তাকে অনুসরণ করছিল। ভ্যানটি আশাশুনি সাতক্ষীরা সড়কের চিলেডাঙ্গা মােড়ে পৌছলে লাল স্টিকার লাগানাে কালাে রঙের হােন্ডা মটর সাইকেলে দু’ছিনতাইকারী তার পথ রােধ করে বলে আমরা পুলিশ গাড়ি রাখ হাত উঁচু কর। এভাবে তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে ভ্যান চালককে লাঠি উচিয়ে হুমকী দিয়ে হাত উচু দাড়াতে নির্দেশ করে। তখন ভ্যান চালক রিপন হাত উচু করে দাড়ালে ছিনতাইকারীরা তার কাছে অবৈধ মাল আছে দাবী করে দেহ তল্লাসীর করতে থাকে। এক পর্যায়ে ফিল্মি স্টাইলে মানি ব্যাগ ও মােবাইল নিয়ে ব্যাগে থাকা ৬১০০ টাকা বের করে খালি মানি ব্যাগ ও মােবাইল ফেরৎ দিয়ে দ্রুত ভ্যান চালিয়ে যেতে আদেশ করে। ভ্যান চালক যাত্রা শুরু করলে ছিনতাইকারীরা দ্রুত আশাশুনির দিকে কেটে পড়ে। ভীতিকর অবস্থায় ভ্যান চালক মৎস্য সেটে পৌছে সকলকে বিষয়টি জানায়।

ভ্যান চালক রিপন জানান, লম্বা আকৃতির, গায়ের রং পরিষ্কার গােলগাল মুখমন্ডলের মাঝারি স্বাস্থবান ছিনতাইকারির জিন্সের প্যান্ট ও অ্যাশ কালারের গেঞ্জি গায়ে ছিল। মটর সাইকেলে থাকা দ্বিতীয় জনও লম্বা, পরিষ্কার ও গােলগাল চেহারার। ভ্যানচালক রিপন আরো বলে দেখলে সে তাদরকে চিনতে পারবে। এব্যাপারে ওসি গােলাম কবির জানান, ছিনতাইয়ের ঘটনা জেনেছি। পুলিশ নয়, ছিনতাইকারী চক্র এটি ঘটাতে পারে। ভিকটিমের কাছ থেকে বিস্তারিত তথ্য নিয়েছি, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ